নাটোরে অগ্নিকান্ডে ৫টি পরিবারের সমস্ত মালামালপুড়ে ভস্মীভূত

আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩, ১০:৫৯ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে ৫টি পরিবারের বাড়ি ঘরসহ সমস্ত মালামালপুড়ে ভস্মীভূত হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে শহরতলীর বড়হরিশপুর পূর্বপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকতার হোসেন জানায়, সোমবার দুপুরে কাঁচামাল ব্যবসায়ী সেন্টু হোসেনের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। দ্রতই আগুন পাশে থাকা অপর তিন ভাই আনোয়ার, মজনু ও আতোয়ারসহ তাদের বাবার বাড়িতে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে জরুরী সেবা ৯৯৯ এ ফোন দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা গিয়ে প্রায় একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগেই পুড়ে যায় নগদ ৯ লাখ টাকা, মোটর সাইকেল, ফ্রীজ, খাট, আসবাসসহ ৫ পরিবারের সব কিছু। এতে প্রায় ত্রিশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থরা।

এ ব্যপারে নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক নাদিম সারোয়ার জানান, ক্ষতিগ্রস্থ্য পরিবার ও সদস্যদেরকে তাৎক্ষনিক শুকনা খাবার, প্রয়োজনমত শাড়ি লঙ্গি, কম্বল কিছু নগদ টাকা দেওয়ার জন্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বলা হয়েছে। এছারাও সরকারি ভাবে প্রত্যেক পরিবারকে অনুদান হিসাবে ট্রিন এবং নগদ টাকা দেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ