নাটোরে অতিরিক্ত গরমে স্কুল ছাত্রী অসুস্থ

আপডেট: মে ২৩, ২০২৪, ৯:৩৭ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


অতিরিক্ত গরমে নাটোর সদর উপজেলা দিঘাপতিয়া ইউনিয়নের নওপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। ওই ছাত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে ফায়ার সার্ভিসের সহায়তায় তাকে উদ্ধার করে নাটোার সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (২৩ মে) বেলা সাড়ে বারটার দিকে এই ঘটনা ঘটে। অসুস্থ স্কুল ছাত্রী গোয়ালদীঘি গ্রামের ইয়াকুব আলীর মেয়ে।

নওপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা শারমিন বেগম জানান, ইতি খাতুন নামে ৮ম শ্রেণির একজন শিক্ষার্থী হঠাৎ করে অসুস্থ বোধ করেন। কিছুক্ষণের মধ্যে তার শ্বাসকষ্ট দেখা দিলে তারা দ্রুত নাটোর ফায়ার সার্ভিসের সহায়তা কামনা করেন। এরপর ফায়ার সার্ভিসের একটি টিম তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালে নিয়ে আসেন। তিনি সহ স্কুলের শিক্ষক এবং ওই ছাত্রীর বাবা ও হাসপাতালে আসেন। হাসপাতালে তাকে অক্সিজেন প্রদান করার পাশাপাশি চিকিৎসা প্রদান করায় তার শাররীক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

প্রধান শিক্ষক জানান, নওপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়টি টিনশেডের। একারণে সেখানে গরম একটু বেশিই। এর আগেও দু’একজন ছাত্রী অসুস্থ হয়েছে। কিন্তু সেটা তেমন বিপজ্জনক ছিল না। আমরা অভিভাবকদের সংবাদ দিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দিয়েছি। নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মমিন জানান, মূলত প্রচণ্ড গরম ও শারীরিক অসুস্থতার জন্য এটা হয়েছে। মেয়েটির তলপেটে ব্যথাজনিত কারণে বেশি অসুস্থ হয়ে পড়ে। এখন রোগী ভাল আছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version