নাটোরে অস্ত্র রাখার দায়ে এক যুবকের ১৭ বছরের কারাদ-

আপডেট: ডিসেম্বর ২, ২০১৬, ১২:১৪ পূর্বাহ্ণ

নাটোর অফিস
নাটোরে অস্ত্র রাখার অপরাধে হাবিবুর রহমান (২৮) নামে এক যুবককে ১৭ বছরের কারাদ- প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম এই রায় প্রদান করেন। দ-প্রাপ্ত আসামি হাবিবুর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পরানশিয়া গ্রামের মোহাম্মাদ আছু প্রামানিকের ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, জেলার গুরুদাসপুর থানা পুলিশ ২০১২ সালের ৪ আগষ্ট অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজায় বিভিন্ন যানবাহন অভিযান শুরু করে। চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস হানিফ পরিবহণে তল্লাশীর সময় হাবিবুর রহমান নামে এক যুবেকর শরীরে বিশেষ কায়দায় রাখা দুইটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগজিন ও আট রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-ক ধারার অপরাধে গুরুদাসপুর থানার তৎকালীন উপপরিদর্শক ওসমান গণি বাদী হয়ে আসামির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুণানী শেষে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম অভিযুক্ত হবিবুর রহমানকে ১৭ বছরের কারদ- প্রদান করেন।
এ বিষয়ে নাটোর জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, মামলার রায়ে দৃষ্টান্তমূলক শাস্তি হওয়ায় রাষ্ট্রপক্ষ খুশি।

এ বিভাগের অন্যান্য সংবাদ