নাটোরে আদালত চত্বরে সন্ত্রাসী হামলার ঘটনায় ৫ যুবলীগ কর্মিকে তিনদিনের রিমান্ডে

আপডেট: মার্চ ১৮, ২০২৪, ৮:১৬ অপরাহ্ণ


নাটার প্রতিনিধি:নাটোরে আদালতে হাজিরা দিতে আসা বিচারপ্রার্থীদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতারকৃত পাঁচ যুবলীগ কর্মিকে পুলিশের দায়েরকৃত অস্ত্র মামলায় তিন দিনের রিমান্ড মুঞ্জুর করেছেন আদালত।

সন্ত্রাসী হামলার ঘটনায় জানা যায়, সোমবার (১৮ মার্চ) দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল এর বিচারক রওশন আলমের আদালতে তাদের কে হাজির করা হলে রাষ্টপক্ষের নাটোর কোর্ট পুলিশ পরিদর্শক নাজনীন আক্তারী পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

অন্যদিকে আসামী পক্ষের আইনজীবী আরিফ হোসেন জামিনের আবেদন করেন। এসময় আদালত উভয় পক্ষের শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে বৃহস্প্রতিবার নাটোরে আদালতে হাজিরা দিতে আসা এক বিচারপ্রার্থীর উপর আদালত চত্বরে ওই পাঁচ যুবলীগ কর্মিসহ অন্যরা দেশীয় দিয়ে রাতুল ইসলাম সময়কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে থানা ও গোয়েন্দা পুলিশের একাধিক দল আদালত চত্বরে অভিযান চালিয়ে চার রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ যুবলীগের পাঁচ কর্মীকে আটক করে। সন্ত্রাসী হামলার ঘটনায় এরা হলেন, সজীব (৩২), সুমন (৩৫), ইমন (২৮), সবুজ (২৭), সোহাগ (৩০) কে হাজির করা হয়।

অপরদিকে এঘটনায় আহত সময়ের দাদা বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন বাদী হয়ে মারামারির এবং পুলিশের পক্ষ থেকে অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন। এ মামলায় ১১ জনের নাম ও অজ্ঞাত আরও ৫-৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলার প্রধান আসামী নাটোর শহতলীর ফতেঙ্গা পাড়ার রাইজুল ইসলামের ছেলে সোহানসহ অন্য আসমীরা আত্বগোপনে রয়েছে।
নাটোর থানার ওসি মিজানুর রহমান জানান, পুলিশে পক্ষ থেকে আককৃত পাঁচজনের প্রত্যেকের ৫দিনের রিমান্ড চাাওয়া হয়েছে। আদালত আজ ১৮ মার্চ এ রিমান্ড শুনানীর দিন ধার্য্য ছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ