নাটোরে ইউপি সদস্যকে এমপির থাপ্পড় মারার ভিডিও ভাইরাল

আপডেট: নভেম্বর ১৬, ২০২৩, ৭:২৫ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রামে স্থানীয় সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীর, তার সমর্থক উপজেলার জোয়াড়ি ইউনিয়নের সাবেক এক ইউপি সদস্য ফেরদৌস উল আলমের গালে থাপ্পড় দেওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। থাপ্পড় মারার পরেও এমপির আনন্দ উল্লাস করতে দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পর নিজ দলীও নেতাকর্মিদেও নিয়ে আনন্দ মিছিল করার সময় বনপাড়া বাজারে এমন ঘটনা ঘটে। তবে ওই সমর্থক বলেন, সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও তার মধ্যে শালা-দুলাভাই সম্পর্ক। তাই এমন কান্ডে তার অভিযোগ নেই।

স্থানীয়রা জানায়, বুধবার(১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে নাটোর-৪ (গুরুদাসপুর বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার সমর্থকদের নিয়ে আনন্দ মিছিল বের করেন। ভিডিওতে দেখা যায়, মিছিল চলাকালে ফেরদৌস সংসদ সদস্যকে কিছু একটা বলতে যাচ্ছিলেন, এসময় সংসদ সদস্য উত্তেজিত হয়ে ফেরদৌসের গালে চড় মারেন। এরপর ফেরদৌস সেখান থেকে সরে যান।

এ ব্যাপারে ফেরদৌস উল আলম বলেন, আনন্দ মিছিলের শেষের দিকে তিনি সংসদ সদস্যকে একটি খবর দিতে যাচ্ছিলেন। সংসদ সদস্য পরে শুনবেন বলে এমনটা করেছেন। তিনি বলেন, সংসদ সদস্য ও তার শালা দুলাভাই সম্পর্ক। তাই এটি অন্যভাবে দেখার সুযোগ নেই।

এ বিষয় জানতে সংসদ সদস্য ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবিষয় কোন মন্তব্য করেন নাই। তবে মাটি ব্যবসায়ী ও আবাদি জমি বিনষ্টকারীদের তার এলাকায় কোন স্থান নেই। যাদের খেয়ে কাজ নাই তারা এসব করে।