নাটোরে এক বাদ্যকরের লাশ উদ্ধার

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৬, ১২:১০ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের বাগাতিপাড়া থেকে নিরাঞ্জন নিরা (৬৫) নামে এক বাদ্যকরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার চকগোয়াস একটি আম বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিরাঞ্জন বাগাতিপাড়া উপজেলার চক তোকিনগর গ্রামের মৃত সষ্টি ঢুলির ছেলে।
পুলিশ ও পরিবারের লোকজন জানান, নিরঞ্জন বাদ্যকার গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় তামালতলা বাজারে যায়। সেখান থেকে বাজার করে নাতির হাত দিয়ে বাড়িতে পাঠানোর পর তিনি আর বাড়ি ফেরেন নি। গভীর রাত পযর্ন্ত নিরঞ্জন বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। অনেক খোঁজাখুজির এক পর্যায়ে রাত তিনটার দিকে তামালতলা বাজারের অদূরে চকগোয়াস নামক স্থানে একটি আম বাগানের ভিতর নিরাঞ্জনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে সেখান থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।
নিহত নিরাঞ্জনের ছেলে স্বপন জানান, তার বাবা একজন পেশায় বাদ্যকর (ঢুলি) ছিল। শুক্রবার সন্ধায় স্থানীয় তামালতলা বাজারে যাওয়ার পর তিনি আর বাড়ি ফেরেন নি। পরিবারের সদস্যরা খোঁজাখুজি করে অর্ধনগ্ন অবস্থায় আমবাগানে তার লাশ দেখতে পায়।
এ বিষয়ে বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, নিহতের শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার করার জন্য লাশটি নাটোর মর্গে প্রেরণ করা হবে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।