নাটোরে এক শিক্ষার্থী দলগত ধর্ষণের শিকার, গ্রেফতার ৫

আপডেট: জানুয়ারি ১৪, ২০২২, ৯:৪০ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোরের নলডাঙ্গায় মায়ের ওপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে দশম শ্রেণির এক শিক্ষার্থী দলগত ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে সদর উপজেলার ছাতনী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, একই এলাকার শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, কাজল হোসেন, আসাদুল ইসলাম ও আমিনুল ইসলাম।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, নলডাঙ্গা উপজেলার মাধনগর এলাকা থেকে গত বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে এক স্কুল শিক্ষার্থী মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে খালার বাড়ি ছাতনীর উদ্দেশ্যে বের হয়। পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ছাতনী দিয়ার এলাকায় পৌঁছলে শহিদুল ইসলাম নামে এক যুবক তাকে খালার বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে ওই এলাকার এক লেবু বাগানে নিয়ে যায়। সেখানে শহিদুল সহ আরও সাতজন ওই শিক্ষার্থীকে দলগত ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে রাতেই অভিযান চালিয়ে দলগত ধর্ষণকারী পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। এঘটনায় আরও তিন ধর্ষণকারী পলাতক রয়েছে।

বর্তমানে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে আটজনকে অভিযুক্ত করে শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর একটায় সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ