নাটোরে কিশোরের নখ উপড়ানো দুই যুবলীগ নেতাকে অব্যাহতি

আপডেট: অক্টোবর ১৭, ২০২১, ১০:১৩ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


দোকান মালিকের সাথে ব্যবসায়িক বিরোধের জেরে কর্মচারী কিশোরের নখ উপড়ে নেয়া নাটোরের দুই য্বুলীগ নেতাকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তারা হলেন দুই সহোদর পৌরসভার ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক রনি আহমেদ ও সদস্য রবিউল আওয়াল বাপ্পী। নখ উপড়ানোর ঘটনায় কারণ দর্শানোর নোটিশ পেয়েও জবাব না দেয়ায় তাদের অব্যাহতি দেয়া হয়েছে।

রোববার (১৭ অক্টোবর) পৌর যুবলীগের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি রেজিস্ট্রিযোগে অব্যাহতি প্রাপ্ত দুইজনের ঠিকানায় পৌছে দেয়া হয়।
নাটোর পৌর যুবলীগের আহ্বায়ক এডভোকেট সাঈম হোসেন উজ্জ্বল জানান, গত ২৫ শে সেপ্টেম্বর অভিযুক্ত রনি আহমেদ ও রবিউল আওয়াল বাপ্পী শহরের স্টেশন বাজার থেকে ব্যবসায়ী আব্দুস সালাম ও তার দোকান কর্মচারি ফয়সাল হোসেনকে তুলে নিয়ে কানাইখালী এলাকায় ওয়ার্ড যুবলীগের অস্থায়ী কার্যালয়ে এনে দুই লাখ টাকা চাঁদা দাবী করে। এসময় চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় দোকান কর্মচারী ফয়সালের আঙ্গুলের নখ উপড়ে ফেলে তারা।

এ ঘটনা গণমাধ্যমে প্রকাশিত হলে যুবলীগের ভাবমূর্তি নষ্ট হয়। কারন দর্শানোর জন্য ৩০ সেপ্টেম্বর অভিযুক্ত দুই জনকে চিঠি দেয়া হলেও তারা নির্ধারিত সময়ের মধ্যে সন্তোষজনক জবাব প্রদান না করায় গঠনতন্ত্রের ২২(ক) ধারার বিধান মতে তাদের সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ