নাটোরে ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও উপকরণসহ বাইসাইকেল বিতরণ

আপডেট: মার্চ ১১, ২০২১, ৯:০৩ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরে ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণসহ ৩০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। এছাড়াও প্রাথমিক পর্যায়ে ৬০, মাধ্যমিক পর্যায়ে ৫৫ ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ৩৪ জন শিক্ষার্থীদের মাঝে ৪ লাখ টাকার চেক বিতরণ করেছেন, নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল ১১ টার দিকে নাটোরের লালপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় এসব শিক্ষা উপকরণ ও আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম কাউসার, লালপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমুখ ।
এছাড়াও অনুষ্ঠানে মৎস্য অধিদপ্তরের পক্ষ থেকে ২৫ জেলের মাঝে সেলাই মেশিন ও ১০ টি ভ্যান, প্রাণি সম্পদ অধিদপ্তরের পক্ষ থেকে ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীদের মাঝে ১৪টি গাভী, গ্রামীন অবকাঠামো উন্নয়ন কর্মকাণ্ড এর আওতায়,আর প্রকল্প থেকে ২২টি সামাজিক প্রতিষ্ঠান প্রতিনিধিদের মাঝে ৪৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।