নাটোরে গৃহবধূকে গলাকেটে হত্যা ঘটনায় স্বামী গ্রেফতার

আপডেট: জুন ২৮, ২০২৪, ১০:৪৬ অপরাহ্ণ

 

নাটোর প্রতিনিধি:


নাটোরের বাগাতিপাড়ায় সুফিয়া বেগম নামের এক গৃহবধুর গলা কেটে হত্যার ঘটনায় মামলায় অভিযুক্ত আসামি স্বামী আসমত আলীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার(২৮ জুন) দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। এর আগে দুপুরে নিহত গৃহবধূর পরিবার থেকে বাগাতিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (২৭ জুন) রাতে উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) নান্নু খান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ সুফিয়া বেগম উপজেলার একই এলাকার আসমত আলীর স্ত্রী।  পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধ নিয়ে মাঝে মধ্য তাদের স্বামী-স্ত্রীর ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বৃহস্পতিবার সকালে স্বামী আসমত আলী ফোন করে তার ভাতিজা আনোয়ারকে তাদের বাড়িতে আসতে ডাকে। পরে ভাতিজা আনোয়ার বাড়িতে এসে ঘরের মেঝেতে গৃহবধুর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখতে পায়। পরে আশপাশের মানুষ বাড়িতে এসে বিষয়টি পুলিশকে জানান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন। এ ঘটনার পর থেকেই তাদের ৮ বছরের সন্তান নিয়ে স্বামী আসমত আলী পলাতক থাকেন। পরে দুপুরে নিহত গৃহবধূর পরিবার থেকে বাগাতিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে পলাতক স্বামীকে গ্রেফতার করেন।

ওসি নান্নু খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করেন। এ ঘটনার নিহতের পরিবার থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ