নাটোরে চারতলা ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

আপডেট: নভেম্বর ২৫, ২০২১, ৪:২১ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :


অসহায় ও দরিদ্র পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যক্তি রাজু (৩২) পেশায় তিনি পাইপ লাইনের মিস্ত্রি। দুটি শিশু সন্তানসহ তার স্ত্রীও সন্তান সম্ভবা রয়েছে। অসহায় এ পরিবার দেখবার মত কেউ নেই। গত বুধবার দুুপুরের দিকে নাটোর শহরে একটি নির্মাণাধীন বাড়িতে পাইপ লাইনের ফিটিং কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ৪ তলা থেকে নীচে পড়ে রাজু নিহত হয়। এদিন পৌর এলাকার উপর বাজারে জাহিদুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রাজু শহরের ঝাউতলা মোড় এলাকার আব্দুল আজিজের ছেলে।

এদিকে হঠাৎ করে তার করুণ মৃত্যুতে ওই দরিদ্র পরিবারটি অসহায় হয়ে পড়েছে। তবে নির্মাণাধীন বাড়ির মালিক জাহিদুল ইসলাম জানিয়েছেন তিনি এই পরিবারটিকে যথাসাধ্য সহযোগিতা করবেন।
প্রত্যক্ষদর্শি ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সম্প্রতি পৌর এলাকার উপর বাজারে জাহিদুল ইসলামের নির্মাণাধীন চারতলা ভবনের নির্মাণ কাজ শুরু করেন। ওই ভবনে পানির পাইপ লাইনে ফিটিংয়ের কাজ করছিলেন রাজু।

এদিন বুধবার দুুপুরে দিকে বারান্দায় কাজ করার সময় রাস্তার ধারে নেসকোর ১২ হাজার ভোল্টের বিদ্যুতের লাইনের সাথে হাতে থাকা মাপ জোকের ফিতা লেগে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এসময় সে বারান্দা থেকে নিচে পড়ে মাথায় প্রচণ্ড আঘাতে গুরুতর আহত হন।

এসময় তাকে মুমূর্ষ অবস্থায় বাড়ির মালিক ও স্থানীয়দের সহাতায় প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পরে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ বিভাগের অন্যান্য সংবাদ