নাটোরে ছাত্রলীগ নেতা জীবনের দাফন সম্পন্ন

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২, ১১:২৪ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরের নলডাঙ্গায় উপজেলা চেয়ারম্যান আসাদের মারপিটে নিহত ছাত্রলীগ নেতা জীবনের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টায় স্থানীয় আমতলী স্কুল মাঠে তার জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানাযায় স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মি সহ এলাকার সকল স্তরের মানুষ উপস্থিত হন।

জানাযা পূর্ব এক সভায় এমপি শিমুল বলেন, জীবনের পরিবার এলাকার ত্যাগী আওয়ামী লীগ পরিবার। জীবন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। অন্যায়ের প্রতিবাদ করায় তাকে উপজেলা চেয়ারম্যান আসাদ ও তার দুই ভাই সহ সন্ত্রাসীরা প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে। জীবনের বাবাকেও হত্যার উদ্দেশ্যে মারপিট করে। ঘটনার পর থেকে আসাদ পলাতক রয়েছে। তাকে দ্রুত গ্রেফতারের দাবী করেন।

উল্লেখ্য গত ১৮ সেপ্টেম্বর রাতে নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে মসজিদের মাইক চুরির সালিশে পক্ষপাতিত্ব এবং দুর্নীতির অভিযোগ তুলে ফেসবুকে স্ট্যাটাস দেন আলীম জীবন। এর জের ধরে পরের দিন সন্ধ্যা ৭টার দিকে নলডাঙ্গা উপজেলার রামশাকাজিপুর আমতলী বাজারে জীবনকে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক পেটান আসাদ ও তার দুই ভাইসহ ৪-৫ জন। এ সময় বাধা দেওয়ায় জীবনের বাবা ফরহাদ হোসেনকেও পেটানো হয়। পরে আহতদের উদ্ধার করে রাতেই রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয় সেখানে লাইফ সাপোর্টে থাকার পর আজসেখানে লাইফ সাপোর্টে থাকার পর (২৩ সেপ্টেম্বর) শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।