নাটোরে টিএমএএস পলিটেকনিক্যালের নবীনবরণ অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০১৭, ১২:০২ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরে টিএমএএস পলিটেকনিক্যালের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গত বৃহ¯পতিবার দুপুরে শহরের বড়হরিশপুর বাইপাস এলাকায় টিএমএএস কার্যলয় চত্বরে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় টিএমএএস’র কষাধ্যক্ষ ও টিপিআই’র ব্যবস্থাপনা বোর্ডের সদস্য আয়শা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন টিএমএএস নির্বাহী পরিচালক ও পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি ট্রাস্ট’র ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, নাটোর সরকারি টেকনিক্যাল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. সোলায়মান, নাটোর টেক্সটাইল ইন্সটিটিউটের অধ্যক্ষ শিবশংকর চক্রবর্তী, টিএমএএস পলিটেকনিক্যালের অধ্যক্ষ আবদুল কুদ্দুস, বাসেদেপপুর টিটিসির অধ্যক্ষ গেলাম নবী, নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজূল ইসলাম মাসুম, নাটোর পৌরসভার স্থানীয় কাউন্সিলর নান্ন শেখ, ধরআইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনসহ প্রতিষ্ঠানের নবীন-প্রবীণ শিক্ষার্থী এবং অভিবাবকবৃন্দ। এর আগে টিএমএএস পলিটেকনিক্যালের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
এসময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে এবং নিজেকে দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে হবে।