নাটোরে ট্রাকচাপায় ভ্যানযাত্রী নিহত, আহত ৩

আপডেট: মার্চ ২৩, ২০১৭, ১২:২৭ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের হয়বতপুরে ট্রাকচাপায় আয়নাল শেখ নামে ভ্যানের এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত তিন যাত্রী। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার বেলা পৌনে ১১টায় নাটোর-পাবনা মহাসড়কের হয়বতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পরে আশঙ্কাজনক অবস্থায় জলির নামে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত আয়নাল শেখ সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের নীলচড়া গ্রামের নজির শেখের ছেলে।
নাটোরের ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক সেলিম উদ্দিন ও নিহতের স্বজনরা জানান, সিংড়ার কয়েকজন শ্রমিক ভ্যানযোগে আহম্মেদপুর এলাকার একটি আম বাগানে আমের মুকুলের পরিচর্যার কাজে যাচ্ছিলেন। পথে নাটোর-পাবনা মহাসড়কের হয়বতপুর এলাকায় পাবনা থেকে নাটোরমুখী দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাঁপা দিলে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী আয়নাল শেখ নিহত হয়। আহত হয় ভ্যানের চালকসহ আরো অন্তত তিন যাত্রী। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিস কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে জলিল নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত আয়নাল শেখের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ