নাটোরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, বিজিবি সদস্যসহ ২ জন নিহত

আপডেট: জুন ২৫, ২০২৪, ৮:৩০ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোরের নলডাঙ্গায় ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিজিবি সদস্যসহ দুজন নিহত হয়েছেন। গুরুতর আহত আরও তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) উপজেলার বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বিজিবি সদস্য মোক্তাদুল আলম (৪০), তিনি মাগুরা জেলার বাসিন্দা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক ব্যবস্থাপক খুলিলুর রহমান (৬৫), তিনি নওগাঁ জেলার বাসিন্দা। আহতরা হলেন–নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী রুনা বেগম (৪৫), সিএনজি অটোরিকশাচালক ও অপর এক যাত্রী। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিজিবি সদস্যসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশাচালকসহ ৩ জন যাত্রী। এ ঘটনার পর ট্রাকচালক ও চালকের সহকারী ট্রাক রেখে পালিয়ে গেছে। পড়ে ট্রাকটি জব্দ করা হয়েছে।’

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে নাটোর আঞ্চলিক সড়কের বাসুদেবপুর সাজিপাড়া মোড়ে নলডাঙ্গা থেকে নাটোরমুখী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

অটোরিকশা যাত্রী কৃষি ব্যাংক’র সাবেক-ব্যবস্থাপক খুলিলুর রহমান ঘটনাস্থলে ও বিজিবি-সদস্য মোক্তাদুল আলম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
আহত হয়েছেন–নিহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী রুনা বেগমসহ সিএনজি অটোরিকশাচালকসহ অপর এক যাত্রী। খবর পেয়ে উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। নিহত সাবেক ব্যাংক কর্মকর্তা স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি নাটোর মল্লিকহাটি যাচ্ছিলেন বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ