নাটোরে ট্রেনে কাটা পড়ে শিক্ষকসহ নিহত ২

আপডেট: জানুয়ারি ১৩, ২০১৭, ১২:১১ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোর ও নলডাঙ্গায় ট্রেনে কেটে গোপাল চন্দ্র সাহা (৪৮) নামে এক স্কুল শিক্ষকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে নাটোর স্টেশন সংলগ্ন ডাবপট্টি এলাকায় গোপাল চন্দ্র সাহা এবং নলডাঙ্গায় অজ্ঞাত এক যুবক (২৭) ট্রেনে কাটা পড়ে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেন নাটোর স্টেশন ছেড়ে যাওয়ার সময় প্লাট ফরমের দক্ষিন পাশের স্টেশন সংলগ্ন ডাব পট্টি এলাকায় গোপাল চন্দ্র সাহা  ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত গোপল চন্দ্র সাহা সিংড়া উপজেলার দমদমা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং তার বাড়ি শহরের মল্লিকহাটি পিটিআই মোড় এলাকায়। নাটোর রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
অপরদিকে নলডাঙ্গা-মাধনগর রেললাইনের মাঝামাঝি এলাকায় অজ্ঞাত ওই যুবকের ট্রেনে কাটা মৃতদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পরে সান্তাহার রেলওয়ে থানার পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।
নলডাঙ্গা স্টেশনের স্টেশন মাস্টার দেবব্রত কুমার ট্রেনে কেটে ওই অজ্ঞাত যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাতের কোন এক সময় ট্রেনে কাটা পড়ে যুবকটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ