নাটোরে তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা

আপডেট: মে ১৯, ২০২৪, ১০:০৩ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরের নলডাঙ্গায় প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের মামলা হয়েছে প্রেমিক রুবেল হোসেন (৩০) ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। শুক্রবার (১৭ মে) রাতে উপজেলার সেনভাগ এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত রুবেল হোসেন উপজেলার সেনভাগ এলাকার ইসমাইল হোসেনের ছেলে। নির্যাতিতা তরুণী (১৯) একই উপজেলার বাসিন্দা।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে নির্যাতিতা ওই তরুণী (১৯) তার বান্ধবীর সাথে উপজেলার তেলকুপি উচ্চ বিদ্যালয় মাঠে ইসলামী জালসা শুনতে যায়। পরে প্রেমিক রুবেল হোসেন তাকে ভ্যানযোগে বাড়ী পৌছে দেওয়ার নাম করে সেনভাগ এলাকায় একটি নির্জন বাগানে নিয়ে যায়। সেখানে রুবেল তার দুই সহযোগীর সহযোগীতায় বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে।

পরে রুবেলের দুই সহযোগী তাকে ধর্ষণের চেষ্টা করলে তার আর্তচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসে। পরে অভিযুক্তরা অবস্থা বেগতিক দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে শনিবার রাতে থানায় রুবেল ও তার দুই সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে।

এব্যাপারে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনোয়ারুজ্জামান জানান জানান, এই ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। অপরদিকে নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।