নাটোরে তিন যুবলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ৪৪ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৩

আপডেট: মে ১৫, ২০২২, ১১:০১ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরে এক ইউপি সদস্যসহ ৩ যুবলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো১০-১৫ জন আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মামলার পর দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন রাশেদুল ইসলাম কোয়েল (৩২) ও মাসুদ রানা (৩৩)। মামলার আসামিরা নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুলের অনুসারী হিসেবে পরিচিত। শনিবার(১৪ মে) দিবাগত রাতে হামলায় গুরুতর আহত লিটন হোসেনের মা রজবী খাতুন বাদী হয়ে নাটোর সদর থানায় একটি এজাহার দায়ের করেন।

অপরদিকে রোববার (১৫ মে) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুক্তা পারভীন এর আদালতে তাদের হাজির করা হলে, আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

মামলার অন্য আসামীরা হলেন, নাটোর জেলা ট্রাক ট্র্যাঙ্কলরি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন সভাপতি মোস্তারুল ইসলাম আলম, নাটোর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রানা হোসেন, যুবলীগ কর্মী মারুফ বিহারি, রানা বিহারি, গোলাম কিবরিয়া সেলিম, সবুজ, মিঠুন আলী, রনি আহমেদ, নাজমুল শেখ বাপ্পি, মোহন, আছের মোল্লা প্রমুখ।

নাটোর থানার অফিসার ইসচার্জ (ওসি) নাসিম আহমেদ জানান, মামলর দুই আসামীকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামীসহ বাকীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

প্রসঙ্গত, গত ১৩ই মে রাতে শহরতলীর একডালা এলাকায় আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকর্মীর কুপিয়ে গুরুতর আহত করে সাংসদ শিমুল অনুসারী হিসেবে পরিচিত ইউসুফ আলী ও আছের উদ্দীনের নেতৃত্ব একদল দুর্বৃত্ত। বর্তমানে গুরুতর আহত একজন ঢাকার পঙ্গু হাসপাতাল ও দুজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।