নাটোরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধ গ্রেফতার

আপডেট: অক্টোবর ১৫, ২০২১, ১০:১০ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল ওহাব (৫০) বয়সি এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৫ অক্টোবর) সকালে সিংড়ায় উপজেলার রাতাল কুম গ্রামের একটি মুরগির খামারে এই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষিত শিশুটি বর্তমানে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে। গ্রেফতারকৃত আব্দুল ওহাব সিংড়া উপজেলার রাতাল কুমগ্রামের আব্দুর রশীদ প্রামানিকের ছেলে।

জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশুটি বাড়ির পাশে বিয়সকালবিাড়ি এলাকায় জনৈক আমির হামজার মুরগীর খামারে যায়। এসময় ওই খামারের পাহারাদার আব্দুল ওহাব শিশুটিকে একাকি দেখে কাছে ডেকে নেয়। এক সময় সে শিশুটিকে জোর পুর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে এলাকার লোকজন ছুটে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। এসময় ধর্ষক আব্দুল ওয়াহাবকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল ওয়াবকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-ই আলম সিদ্দীকি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। ভিকটিম শিশুটিকে সিংড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আব্দুল ওহাবকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ