নাটোরে দেড় বছরের শিশুর ধর্ষক আটক

আপডেট: জুলাই ৬, ২০২৪, ১০:১৮ অপরাহ্ণ

নাটোরে দেড় বছরের শিশুর ধর্ষক আটক

নাটোর প্রতিনিধি:


নাটোরে দেড় বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। গুরুতর আহত শিশুটিকে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৫ জুলাই) বিকেলে নাটোর শহরের মেথরপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ব্যক্তি একই এলাকার মৃত অতুুল চন্দ্র প্রামাণিকের ছেলে প্রবীর চন্দ্র-৩৫।

পুলিশ নির্যাতিত শিশুটির পরিবার সুত্র জানায়, পার্শবর্তী নিঃসন্তান দম্পতি অতুল চন্দ্র প্রামাণিকের স্ত্রী তার সন্তানকে স্নেহ করেন। মাঝে মধ্যেই তাদের বাড়িতে শিশুকে রেখে দরিদ্র স্বামী স্ত্রী বাইরে কাজ করতে যান। শুক্রবার দুপুর পরে শিশুটিকে অতুল চন্দ্রের বাড়িতে রেখে শিমুটির বাবা মা বাইরে কাজে যান।

পরে বিকেলে এসে জানতে পারেন তাদের সন্তানের গোপনাঙ্গে জোক ঢুকেছে। তারা হাসপাতালে নিয়ে শিশুর চিকিৎসার কথা বলেন। এরপর শিশুর বাবা মা নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে মেয়েটির রক্ত ক্ষরণ এবং যৌনাঙ্গ পরীক্ষা করে জানান, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। তারা দীর্ঘ সময় চেষ্টা করে শিশুর রক্ত ক্ষরণ নিয়ন্ত্রণে এনে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

নাটোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রওশনারা বেগম বলেন, ধর্ষণজনিত কারণে শিশুটির প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাটোরর থানার ওসি মিজানুর রহমান জানান, শিশুটির বাবার মুখে অভিযোগ শুনে পুলিশ ঘটনার তিন ঘণ্টার মধ্যেই পুলিশ অতুল চন্দ্রকে আটক করে। এ ঘটনায় মামালা দায়েরের প্রক্রিয়া চলছে।