নাটোরে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত শুক্রবার থেকে তিনদিনব্যাপী বৃন্দাবন মন্দিরে জন্মাষ্টমী উৎসবের আয়োজন

আপডেট: আগস্ট ১৮, ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরে যথাযোগ্য র্মযাদায় শোভাযাত্রা, আলোচনা সভা ও পূজা-অর্চনার মধ্য দিয়ে পালিত হয়েছে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী। এই উপলক্ষ্যে ইসকনের আয়োজনে বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে শহরের চৌকিরপার এলাকা বৃন্দাবন মন্দির প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দিরে গিয়ে শেষ হয়। এর আগে আরতির মাধ্যমে অনুষ্ঠাটি শুভ সূচনা করেন, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি। শোভাযাত্রায় ভক্ত মন্ডলীর সাথে যোগ দেন, নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান সহ আওয়ামী লীগে, বিশিষ্ট শিক্ষাবিদ অলক কুমার মৈত্র, বৃন্দাবন ও রাস মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কুমার চৌধুরীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। সন্ধ্যার পরে পূজা অর্চনা ,ভোগরাগ ও কীর্তন গানের মধ্যে দিয়ে জন্মাষ্টমীর অনুষ্ঠান শেষ হয়।

বৃন্দাবন মন্দিরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে আজ শুক্রবার থেকে তিন দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে। অনুষ্ঠানের মধ্যে থাকছে পূজা অর্চনা, আলোচনা সভা, শ্রীব্রজরাজসুতাষ্টকম কীর্তন,ভজন কীর্তন, থিম ড্যান্স, বৈদিক নৃত্য, বৈদিক নাটক, শঙ্খধ্বনী প্রতিযোগিতা, শিশু উৎসব, ভাগবতীয় আলোচনা, প্রসাদ বিতরণসহ নানা অনুষ্ঠান।