নাটোরে নানা আয়োজনে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জুবিলি) পালিত

আপডেট: জুন ২৩, ২০২৪, ১১:৫৪ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নানা আয়োজনে নাটোরে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জুবিলি) পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রোববার (২৩ জুন) সকালে শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়। এসময় সেখান থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীও কার্য্যলয়ে ফিরে আসে। সেখানে কেককাটা, বৃক্ষরোপন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় দলের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি, এর সভাপত্বিতে এতে বক্তব্য দেন, নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামলীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু সহ দলের নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা বলেন, গত সাড়ে সাত দশক ধরে বাংলাদেশ আওয়ামীলীগের পথচলা ছিলো গৌরবজ্বল। কালের বিবর্তনের সঙ্গে তাল মিলিয়ে আজ ডিজিটাল বাংলাদেশের পথ পেরিয়ে স্মার্ট বাংলাদেশের স্বাপ্নিক অভিযাত্রা শুরু হয়েছে। দীর্ঘ সাফল্য সংগ্রামের পথ ধরে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোনত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে

এ বিভাগের অন্যান্য সংবাদ