নাটোরে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১:৫৪ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:বাজারে মূল্য পরিস্থিতি সহনীয় রাখা এবং নিরাপদ খাদ্য নিশ্চিত করার লক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ-ক্যাব এর যৌথ আয়োজনে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় অনিমা চৌধুরী মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ক্যাব নাটোরের সভাপতি শামীমা লাইজু নীলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর, পৌর কাউন্সিলর কহিনুর বেগম পান্না, নাটোর প্রেসক্লাবের জেষ্ঠ্য সহসভাপতি খন্দকার এনামুর রহমান চিনু, শিক্ষাবিদ সুবিধকুমার মৈত্র এবং অধ্যক্ষ আব্দুর রাজ্জাক।

বক্তারা বলেন, রমজান মাস আসন্ন। এ সময় কিছু অসাধু ব্যবসায়ী কৃত্রিমভাবে নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির চেষ্টা করে। বাজারে নিত্যপণ্যের মূল্য সহনীয় রাখতে সরকারের সব দপ্তর সমন্বিতভাবে দায়িত্ব পালন করবে। জনস্বাস্থ্য বিবেচনায় নিরাপদ খাদ্য উৎপাদন ও বিপণন কার্যক্রম নিশ্চিত করা হচ্ছে। এ লক্ষ্য অর্জনে জনসচেতনতা সৃষ্টির পক্ষে কাজ করার অভিমত ব্যক্ত করেন বক্তারা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফারাজি রফিক আহম্মদ বাবন, ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুফি সান্টু, নাটোর জেলা কার্যালয়ের নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ, হোটেল ও রেস্টুরেন্টু এবং মিষ্টান্ন ভাণ্ডারের দোকান মালিক এবং বিভিন্ন দোকানের মালিকসহ ব্যাবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ