নাটোরে নৌকার ১০ কর্মী-সমর্থককে ৯৩ হাজার টাকা জরিমানা

আপডেট: ডিসেম্বর ২৩, ২০২৩, ৮:২৭ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোর-৩(সিংড়া) আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের প্রচারণায় থাকা ১০টি মোটরসাইকেল বৈধ কাগজপত্র ও হেলমেট না থাকায় ৯৩ হাজার টাকা জরিমানা করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে এ জরিমানা করার পর সিংড়া থানার সামনে বিক্ষোভ করেছে পলকের কর্মী ও ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখানে ‘নৌকা’ ও প্রতিমন্ত্রী পলকের নামে স্লোগান দেয়া হয়।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম ও ট্রাফিক সার্জেন্ট রতন আহমেদের নেতৃত্বে পুলিশ উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সামনে থেকে নৌকার নির্বাচনী প্রচারণায় নিয়োজিত কর্মী-সমর্থকদের বহনকারী ১০টি মোটরসাইকেল আটক করে। এর মধ্যে ৯টি মোটরসাইকেলের বৈধ কাগজপত্র না থাকায় ৯০ হাজার এবং একজন চালকের হেলমেট না থাকায় তিন হাজার টাকা জরিমানা করা হয়। তাৎক্ষণিক জরিমানা পরিশোধ করতে ব্যর্থ হলে মোটরসাইকেলগুলো সিংড়া থানার ভেতরে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জুনাইদ আহমেদ পলক (নৌকা), জাতীয় পার্টি মনোনিত প্রার্থী মো. আনিসুর রহমান (লাঙ্গল), বিকল্পধারা বাংলাদেশ মনোনিত প্রার্থী মো. আনোয়ার হোসেন (কুলা), তৃণমূল বিএনপি মনোনিত প্রার্থী মো. আবুল কালাম আজাদ (সোনালী আঁশ), বাংলাদেশ কংগ্রেস মনোনিত প্রার্থী মো. আমিরুল ইসলাম (ডাব), বাংলাদেশ ত্বরীকত ফেডারেশন(বিটিএফ) মনোনিত প্রার্থী মো. আলতাফ হোসেন (ফুলের মালা), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনিত প্রার্থী মো. মিজানুর রহমান (হাতুড়ি)। এছাড়া আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী প্রার্থী শফিকুল ইসলাম ঈগল এবং ট্রাক প্রতীক পেয়ে স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল্লাহ আল মামুন নির্বাচন করছেন।