নাটোরে পারিবারিক কলহের জের স্ত্রীকে কুপিয়ে জখম করে স্বামীর বিষপানে আত্মহত্যা

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১, ৯:৪৬ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরে পারিবাহিক কলহের জেরে স্ত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করার পর স্বামী বিষপানে আত্মহত্যা করেছে। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী রাশিদা বেগমকে রাজশাহী মেডিকেল ও কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার ঋষি নওগা গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসীরা জানায়, দীর্ঘদিন থেকেই সাংসারিক নানা কারণে স্ত্রী রাশিদা বেগম রাসুর সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলে আসছিল। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে তারই জেরে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাসান আলী স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা স্ত্রীর চিৎকারে এসে উদ্ধার করে তাকে আশঙ্কাজনক অবস্থায় নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে, বেলা ১২ টার দিকে হাসান আলী পাশের একটি শিমুল বাগানে বিষপান করে অচেতন অবস্থায় পরে থাকে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকেও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাসান আলীর মৃত্যু হয়। আর আশঙ্কাজনক অবস্থায় রাশিদা বেগমকে রাজশাহী মেডিকেল ও কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।