নাটোরে পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

আপডেট: October 27, 2020, 4:53 pm

নাটোর প্রতিনিধি:


নাটোরের পারিবারিক কলহের জের ধরে আনোয়ারা বেগম শিল্পী নামে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী মইনুল ইসলাম। সোমবার (২৬ অক্টোবর) রাতে নাটোর সদর উপজেলার নারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম নারায়ণপুর গ্রামের মইনুল ইসলামের স্ত্রী এবং একই এলাকার বাহার উদ্দিনের মেয়ে ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, নারায়ণপুর গ্রামের মনিরুল ইসলাম ঢাকায় চাকরি করতেন। কয়েকদিন আগে ঢাকা থেকে সে বাড়িতে আনে। এরপর থেকে স্ত্রী শিল্পীর সাথে পারিবারিক বিষয়ে মনোমালিন্য দেখা দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কলহ লেগেই থাকতো। সোমবার দিবাগত রাতে কলহের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মনিরুল ইসরাম ধারালো অস্ত্র দিয়ে শিল্পীকে উপুর্যপরি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ সময় শিল্পীর শিশু সন্তানের আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে আসে এবং মুমুর্ষ অবস্থায় শিল্পীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিল্পীকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে নাটোর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পারিবারিক বিরোধে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ।
এ বিষয়ে নাটোর সদর থানায় নিহত আনোয়ারা বেগম শিল্পীর ভাই জয়নাল আবদীন ( বেলাল) বাদী হয়ে একজনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন।