নাটোরে পিএসডাব্লুএফ’র সেলাই মেশিন বিতরণ

আপডেট: জানুয়ারি ১৯, ২০২২, ৯:৪৪ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


প্রফেশনাল সোসালওয়ার্কার্স ফাউন্ডেশন (PSWF), রাজশাহী এবং প্রফেশনাল সোসালওয়ার্কার্স ফাউন্ডেশন (PSWF), নাটোর জেলা শাখার উদ্দ্যোগে দুঃস্থ,প্রতিবন্ধী পরিবারের ২ জন নারীকে আত্ম কর্মসংস্থানের মাধ্যমে আয়বৃদ্ধির ও দারিদ্র মোচনের জন্য বিনামূল্যে দুইটি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ জানূয়ারি) PSWF এর নাটোর জেলা শাখা কার্যালয়ে সেলাই মেশিন প্রদান কার্যক্রমে সহযোগিতা করেন PSWF রাজশাহী, PSWF নাটোর জেলা শাখা এবং সাথী সংস্থা, নাটোর। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন মোস্তাফিজুর রহমান, উপপরিচালক, জেলা সমাজ সেবা কার্যালয়, নাটোর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোজাম্মেল হক এবং PSWF রাজশাহীর কর্মকর্তাবৃন্দ। সভাপতিত্ব করেন শিবলী সাদিক, সভাপতি PSWF নাটোর জেলা শাখা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, PSWF রাজশাহীর কর্মকর্তাবৃন্দ, PSWF নাটোর জেলা শাখার কর্মকর্তাবৃন্দ এবং সাথী সংস্থার কর্মকর্তাবৃন্দ।

বক্তারা বলেন, এরুপ মানবিক, কর্মসংস্থান ও আয়বৃদ্ধি মূলককর্মসূচী অব্যাহত থাকলে দরিদ্র/প্রতিবন্ধীপরিবারের সদস্যগণ বিশেষভাবে উপকৃত এবং সরকারের সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল (SDG) সফলভাবে পূরণ হবে বলে আশা করা যায়। সেলাই মেশিন দুটি গ্রহন করেন, রুমি বেগম (প্রতিবন্ধী ছেলের মা) ও নওশীন পারভীন (শ্রবন ও বাকপ্রতিবন্ধী)। সভায় আরো উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন মো. কামারুজ্জামান (PSWF), আনসার আলী (PSWF)এবং সাথী সংস্থার কর্মকর্তাবৃন্দ।