নাটোরে পুলিশ ফাঁড়ি লুটের আসামি আজিজ মারা গেছে

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ১২:১০ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি


নাটোরের বামিহাল পুলিশ ফাঁড়ি লুটের আসামি আজিজ (৬৮) অসুস্থ্য অবস্থায় নাটোর হাসপাতালে মারা  গেছে। গত বুধবার রাতে হঠাৎ সে নাটোর কারাগারে অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে কারা হাসপাতালে পরে নাটোর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আজিজ সিংড়া উপজেলার বামিহাল গ্রামের মহলদী আকন্দর ছেলে।
নাটোর জেলা কারাগারের জেল সুপার ফারুক আহম্মেদ জানান, নাটোরের বামিহাল পুলিশ ফাঁড়ি লুটের মামলার আসামি আজিজ। গত ২৭ জুলাই ২০০৮ সালে  সিংড়া থানায় পুলিশ ফাঁড়ি লুটের অভিযোগে তার বিরুদ্ধে মামলা রয়েছে। ওই মামলায় এবছর ১৪ নভেম্বর নাটোর কারাগারে আসে আজিজ তার হাজতি নম্বর ছিল ৪২০৯। বয়স্ক মানুষ আগে থেকেই অসুস্থ্য ছিল। গত বুধবার রাত সাড়ে ৮দিকে কারাগারের ভিতরে হঠাৎ তার অসুস্থ্যতা বেড়ে যাওয়ায় প্রাথমিকভাবে তাকে কারা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজিজের মুত্যু হয়।
এ ব্যাপারে নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় বৃহস্পতিবার সকালে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ