নাটোরে পূজার দায়িত্বরত অবস্থায় পুরোহিত ও আনসার সদস্যের মৃত্যু

আপডেট: অক্টোবর ৫, ২০২২, ১১:১২ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরে শারদীয় দুর্গোৎসবে পূজায় দায়িত্বরত অবস্থায় পৃথকভাবে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (৫ অক্টোবর) ভোর ও দুপুরের দিকে নাটোর সদর হাসপাতালে তাদের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রশাদ কুমার তালুকদার ওরফে বাচ্চা।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহম্মেদ জানান, নাটোর পৌরসভার ৮ নং ওয়ার্ডের তেবাড়িয়া পালপাড়া সার্বজনীন দূর্গা মন্ডপের পুরোহিত বিশ্বনাথ চক্রবর্তী পূজার কার্যক্রম সম্পূর্ন করা শেষে তিনি প্রতিমা শেষ বারের মত প্রনাম করছিলেন। এ অবস্থায় অসুস্থ হলে স্থানীয়রা ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ তাকে সেখান থেকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি নওগাঁ জেলার বাসিন্দা এবং বীর মুক্তিযোদ্ধা ছিলেন। ছেলের চাকরির সুবাদে নাটোর শহরের বড় -হরিশপুর শাহ পাড়ায় ভারা বাসায় বসবাস করে আসছিলেন।

অপরদিকে নলডাঙ্গার থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, নাটোরের নলডাঙ্গা উপজেলার আচরাখালী আনন্দময়ী কালিমন্দিরে আনসার সদস্য আলাউদ্দিন মৃধা কর্তব্যরত অবস্থায় বুধবার রাত তিনটার দিকে বুকে ব্যাথা অনুভব করে।

এসময় পুলিশের সহায়তায় বুধবার ভোরের দিকে ওই ব্যাথা নিয়ে নাটোর সদর হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা পৌনে ১২ টার দিকে তিনি মারা যান। মৃত আলাউদ্দিন মৃধা, নলডাঙ্গা উপজেলার মাধনগর ভটপাড়ার মৃত্য কছিমুদ্দিনের ছেলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ