নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত, আহত ১৫

আপডেট: মে ২৫, ২০১৭, ১:০৩ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় আলমগীর হোসেন নামে এক ট্রাকের হেলপার নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ১৫ জন আহত আহত হয়েছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে নাটোর সদর উপজেলার রাজশাহী-নাটোর মহাসড়কে রামাইগাছি এবং তোকেয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে নাটোর ও পুঠিয়া ফায়ার সার্ভিসের কমীরা আহতদের উদ্ধার করে পুঠিয়া এবং রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে। নিহত আলমগীর (২৭) বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের মৃত্য জাফর উদ্দিনের ছেলে।
নাটোর ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হামিদুল ইসলাম জানান, রাজশাহী-নাটোর মহাসড়কের রামাইগাছি এলাকায় নাটোর টেক্সটাইল মিলসের সামনে বিকল একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-০০২৬) মেরামত করছিল ওই ট্রাকের হেলাপার আলমগীর হোসেন। এসময় বনপাড়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী অপর একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৭১৬৬) দাঁড়িয়ে থাকা বিকল ওই ট্রাকটিকে ধাক্কা দিলে আলমগীর গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করেন।
অপরদিকে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা পরিবহন যাত্রীবাহী বাস তোকেয়া এলাকায় মালবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের নাটোর ও পুঠিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পুঠিয়া এবং রামেক হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার পর মহাসড়কের দুই দিকে যানজটের সৃষ্টি হয়। এ ঘটনায় চরম দুর্ভোগে পড়ে পরিবহন ও যাত্রীরা।