নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত।। নারী-শিশুসহ আহত ১১

আপডেট: মার্চ ১৩, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

নাটোর অফিস



নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এ ঘটনায় নারী-শিশুসহ আরো অন্তত ১১ জন আহত হয়। গতকাল রোববার দুপুরে সিংড়া উপজেলার খেজুরতলা এলাকায় যাত্রীবাহী একটি লেগুনা বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে লেগুনার চালক কায়মুদ্দিন (৪৫) নিহত হয়। কায়মুদ্দিন সিংড়া উপজেলার গুনাইখাড়া গ্রামের হাসেম আলীর ছেলে।
অপরদিকে একই সময়ে নাটোর শহরের মিশন হাসপাতালের সামনে সিএনজির ধাক্কায় অজ্ঞাত এক পথচারী নিহত হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।
হাইওয়ে পুলিশের সার্জেন্ট হামিদুল ইসলাম, ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আবু সামা ও এলাকাবাসী জানান, দুপুরে সিংড়া থেকে নাটোরগামী যাত্রীবাহী একটি লেগুনা সিংড়ার খেজুরতলা এলাকায় পৌছালে বিপরীতমুখি একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় লেগুনার চালক, শিশু ও নারীসহ আরো অন্তত ১২ জন আহত হয়। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লেগুনার চালক কায়মুদ্দিন মারা যায়। বাকীদের চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ