নাটোরে প্রতাকরক চক্রের দুই সদস্য গ্রেফতার

আপডেট: মার্চ ২০, ২০২৪, ৩:১৬ অপরাহ্ণ

নাটোরে প্রতাকরক চক্রের দুই সদস্য গ্রেফতার
নাটোর প্রতিনিধি:


নাটোরে প্রতাকরক চক্রের অনলাইনে বিজ্ঞাপন দেখে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার কাইফ ইসলাম মিতুল নামে একজন নাটোরে মোটো ব্লগিং ক্যামেরা কিন্তে আসে। ক্যামেরা দেওয়ার কথা বলে প্রতারক চক্রটি ওই ক্রেতার গলায় চাপাতি ঠেকিয়ে সারে ২১ হাজার টাকা, একটি স্মার্ট মোবাইল ফোন ও দুইটি বাটন মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে নাটোর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোর শহরের হাফরাস্তা এলাকার মিলন শেখের ছেলে লাম শেখ (২০) ও তেবাড়িয়া হাট এলাকার ফয়সাল আলম আবুলের ছেলে শৈবাল (২০)। বুধবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার তারিকুল ইসলাম।

প্রতাকরক চক্রের বিষয়ে

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরও জানান, গত ১৯ মার্চ ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার আবুল কালাম আজাদের ছেলে কাইফ ইসলাম মিতুল পুরাতন মোটো ব্লগিং ক্যামেরা ক্রয়ের উদ্দেশ্যে নাটোরে আসে। বিকাল চারটার দিকে পরিকল্পনা মাফিক লাম ও শৈবাল তাকে ডেকে নিয়ে শহরের তেবাড়িয়া উত্তরপাড়াস্থ একটি নির্মাণাধীন ভবনে যায়।

পরে তারা মিতুলের গলায় চাপাতি ঠেকিয়ে নগদ ২১ হাজার ৫০০ টাকা, একটি স্মার্ট মোবাইল ফোন ও দুইটি বাটন মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে মিতুল নাটোর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার ও ছিনতাই হওয়া মোবাইল ও নগদ ৯ হাজার টাকা এবং উদ্ধার করে। এছাড়া ছিনতাইয়ের ব্যবহৃত চাপাতি জব্দ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ