নাটোরে প্রথক সড়ক দুর্ঘটনায় শিশু ও মোটর সাইকেল আরোহী নিহত

আপডেট: এপ্রিল ১, ২০২২, ৫:১৭ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরের লালপুরের দক্ষিণ লালপুর এলাকায় পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে মিম নামের এক শিশুর নির্মম মৃত্যু এবং বড়াইগ্রামে ট্রাকচাপায় সাখাওয়াত হোসেন (৩২) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) বেলা ১১টায় লালপুর উপজেলার দক্ষিণ লালপুর এলাকায় বাসের চাকায় পিষ্ট হয়ে নির্মম মৃত্যু হয় শিশু মিমের।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে লালপুর সদর থানার কাজীপাড়া এলাকার শহিদুল ইসলামের মেয়ে মিম আক্তার মা কাকলির সাথে অটো ভ্যানে করে নানার বাড়িতে বেড়াতে যাচ্ছিল।

পথে দক্ষিণ লালপুর এলাকায় ঈশ্বরদী হতে লালপুর গ্রিনভ্যালি পার্কগামী একটি বাস অটো ভ্যানটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এসময় শিশু মিম আক্তার ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে ঘাতক বাসটি তাকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা শিশুটিকে হাসপাতালে ভর্তি করে ও ধাওয়া করে গোপালপুরে ড্রাইভার সহ বাসটি আটক করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
অপরদিকে গতরাত সাড়ে সাতটার দিকে উপজেলার বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় নুর আলম ফিলিং স্টেশনের সামনে (তরমুজ পাম্পের সামনে) হাটিকুমরুল হতে বনপাড়াগামী সাখাওয়াত হোসেন মোটরসাইকেল চলিয়ে আসার পথে বনপাড়া হতে হাটিকুমরুলগামী ট্রাক মোটরসাইকেলকে আঘাত করে।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান চালক।
পুলিশ আরো জানায়, এ সময় মোটরসাইকেলে আগুন লেগে পুড়ে যায়। ঘটনাস্থলে বনপাড়া ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও এর চালক পালিয়ে যায় মরদেহ ময়না তদন্তের জন্য পুলিশ থানায় নিয়ে গেছে।