নাটোরে প্রায় দেড়কোটি টাকা মূল্যের হেরোইন ও একটি মাইক্রোবাসসহ দুইজনকে গ্রেফতার

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:২৬ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি


জব্দকৃত হেরোইনের প্যাকেট সোনার দেশ

নাটোরে প্রায় দেড়কোটি টাকা মূলের দেড় কেজি হেরোইন এবং একটি মাইক্রোবাসসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত ১১টার দিকে নাটোর পুলিশ লাইনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো রাজশাহী জেলার গোদাগাড়ি থানার মহিশালবাড়ি শিবসাগর গ্রামের মৃত আনেস উদ্দিনের ছেলে বেলাল উদ্দিন (৪৫) এবং পবা থানার দাদপুর পশ্চিমপাড়া মহল্লার অছির উদ্দিনের ছেলে মাইক্রোবাস ড্রাইভার বেলাল উদ্দিন। গতকাল শনিবার নাটোর পুলিশ সুপারের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে পুলিস সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।
পুলিস সুপার জানান, গোপন সূত্রে সংবাদ পেয়ে নাটোর থানা পুলিশ নাটোর শহরের হরিশপুর এলাকায় একটি মাইক্রোবাস(চট্টগ্রাম-মেট্রো-চ-১১-০৫১১) থামার সংকেত দেয়। এসময় পুলিশৈর সংকেত অমান্য করে মাইক্রোবাসটি পালিয়ে যেতে চেষ্টা করে। পুলিশ পিছু ধাওয়া করে নাটোর পুলিশ লাইনের সামনে মাইক্রোবাসটিকে আটক করে। পরে মাইক্রোবাসটির ড্যাস বোর্ডের ভিতরে রোল করে সংরক্ষিত ১ কেজি ৪৭৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হেরোইন চোরাচালানের কথা স্বীকার করে। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের অতিরক্তি পুলিশ সুপার আকরামুল ইসলাম, নাটোর সদর সার্কেলের এএসপি আবুল হাসনাত, নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম প্রমুখ।