নাটোরে ভোটারকে ঘুষ দেওয়ার অভিযোগে আটক ১, ভোটকক্ষে বিশৃঙ্খলা সৃষ্টি করায় এজেন্ট বহিষ্কার

আপডেট: নভেম্বর ২৮, ২০২১, ২:২৯ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :


নাটোরের বাগাতিপাড়ায় ভোটারকে ঘুষ দেওয়ার অভিযোগে শিমুল হোসেন (২২) এক তরুণকে আটক এবং বুথে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে এক চেয়ারম্যান পদপ্রার্থীর এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেওয়ার ঘটনা ঘটেছে। আজ (২৮ নভেম্বর) রোববার সকাল ৯টার দিকে উপজেলার জামনগর এলাকার করমদোষি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
করমদোষি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আবদুল গণি সরকার জানান, রোববার সকাল ৯টার দিকে শিমুল নামে এক তরুণ ভোট কক্ষের সামনে একজন বৃদ্ধ ভোটারকে টাকা দেন। এসময় অন্য ভোটাররা অভিযোগ করেন , তিনি ঘুষ হিসেবে এই টাকা দিয়েছেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ওই তরুণকে আটক করেছে।

এব্যাপারে আটককৃত তরুণের দাবি, যাকে টাকা দিয়েছেন তিনি সম্পর্কে তাঁর নানা হন। তাঁকে যাতায়াত খরচ বাবদ ৫০ টাকা দিয়েছেন, এটা ঘুষ নয়।
অপরদিকে একই কেন্দ্রে আবু হানিফ (২৫) নামের স্বতন্ত্র একজন চেয়ারম্যান পদপ্রার্থীর এজেন্ট ভোটকক্ষে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাঁকে ওই কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। আবু হানিফ স্থানীয় ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি। নৌকার বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে তাঁকে সম্প্রতি বহিষ্কার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ