নাটোরে মানুষের উপচে পড়া ভীড় || সরকারি বিধি শিথিল করায় স্বরূপে ফিরেছে শহর

আপডেট: May 31, 2020, 10:24 pm

নাটোর প্রতিনিধি :


সরকারি বিধি শিথিল করায় নাটোরের বাজারে মানুষের উপচে পড়া ভীড়- সোনার দেশ

নাটোরে শহরের বাজারগুলোতে মানুষের উপচে পড়া ভীড়। দীর্ঘ দিন সাধারণ ছুটির পরে সরকারি নির্দেশনা এবং বিধি নিষেধ কিছুটা শিথিল করায় স্বরূপে ফিরেছে নাটোর শহর। খোলা হয়েছে সব ধরণের বিপনি বিতান । রিকশা, অটো রিকশা ও লোকজনের উপস্থিতি সব মিলিয়ে ব্যস্ত শহর । হোটেল রেস্তোরা চালু হয়েছে। বিভিন্ন স্থানে চায়ের স্টল খোলা না হলেও ফ্লাস্কে করে বিক্রি করা হচ্ছে চা। অফিস আদালতে উপস্থিতি সন্তোষজনক। কাল (১ জুন সোমবার) থেকে বাস চলাচল শুরু হবে। তবে আজ (৩১ মে রোবার) নাটোর স্টেশন হয়ে ছেড়ে যাবে দুটি ট্রেন।
সরজমিনে, অনেক অফিস বিপনী বিতানে স্বাস্থ্য বিধি মানার প্রবণতা কম দেখা গেছে। রিকশায় জোড়া জোড়া করে ঘুরছে মানুষ। অটোগুলোতে যাত্রী বোঝাই হয়ে চলাচল করছে। অনেক সরকারি অফিসে নেই হাত ধোয়ার ব্যবস্থা। অনেককে দেখা গেছে মাস্ক ছাড়া চলাচল করতে । ফলে সচেতন অনেকের ভিতরেই ভর করছে আতঙ্ক।
জেলা প্রশাসক মো. শহারিয়াজ বলেন, শর্ত সাপেক্ষে দেশের অর্থনীতি সচল রাখতে এবং স্বাভাবিক কাজ সম্পাদনের জন্য দোকাপাট, ব্যবসা প্রতিষ্ঠান, কল কারখানাসহ অফিস আদালত খুলে দেয়া হয়েছে। সকলকে অব্যশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।
জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্য বিধি মেনে চলতে কঠোর পদক্ষেপ নেয়া হবে। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ জানান।