নাটোরে মাস ব্যাপী বিসিক ঐক্য স্বাধীনতা মেলা উদ্বোধন

আপডেট: মার্চ ৫, ২০২১, ৭:২০ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি


নাটোরে মাসব্যাপী শুরু হয়েছে বিসিক ঐক্য স্বাধীনতা মেলা। বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) নাটোরের উদ্যোগে ও পিপলস্ ফুটওয়ার এন্ড লেদার গুডস এর সার্বিক সহযোগিতায় দত্তপাড়া বিসিক শিল্পনগরীতে এই মেলার আয়োজন করা হয়। এ উপলক্ষে শুক্রবার (০৫ মার্চ) বেলা ১১ টার দিকে নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজের সভাপতিত্বে আয়োজিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের চেয়ারম্যান মোশতাক হাসান এনডিসি। সভায় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, বিসিক নাটোরের উপব্যবস্থাপক দিলরুবা দিপ্তি, বিসিক সমবায় সমিতি নাটোরের সভাপতি প্রদীপ কুমার আগরওয়াল প্রমুখ। বিসিক ঐক্য স্বাধীনতা মেলার মিডিয়া পার্টনার চ্যানেল আই অলাইন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাাম শিমুল বলেন, বাংলাদেশ উন্নয়ন মীল দেশ হিসেবে এগিয়ে চলছে। অর্থনৈতিক অগ্রগতির জন্য সরকার বিশেষ ভাবে শিল্পায়নের ওপর গুরুত্ব দিচ্ছে।
বিসিক চেয়ারম্যান মোশতাক হাসান এনডিসি বলেন, সররকারের ক্ষুদ্র মাজারী ও বড় শিল্পআয়ন গড়ে তুলতে বিশেষ গুরুত্ব দিচ্ছে। তারই ধারা বাহিকতায় নাটোরে বিসিক ইন্ডাস্ট্রিয়াল পার্ক গড়ে তোলা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ