নাটোরে রাকাব অবসরপ্রাপ্ত কল্যাণ সমিতির সভা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ২৫, ২০২১, ৯:৫২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বাৎসরিক সভা অনুষ্ঠিত হয়। রোববার (২৪ অক্টোবর) দিনব্যাপী নাটোরে শাহারা প্লাজায় সংগঠনের সভাপতি জি.এম. (অব.) সাজাম্মুল ইসলামের সভাপতিত্বে এবং ডিজিএম (অব.) মুক্তিযোদ্ধা এ.বি. সিদ্দীকির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি বক্তা ছিলেন, জি.এম. (অব.) রফিকুল আলম চৌধুরী ও জি.এম. (অব.) মাজদার রহমান এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন নাটোর জোনাল ম্যানেজার রেজাউল ইসলাম। এছাড়া সকল জোনের প্রতিনিধি, কেন্দ্রীয় কমিটির সকল সদস্য ও বিভিন্ন পর্যায়ের অবসরপ্রাপ্ত বিপুল সংখ্যক কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

ব্যাংকের সার্বিক উন্নতি ও অবসরপ্রাপ্তদের কল্যানে সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন মোকতার হোসেন, আব্দুল মজিদ মিয়া, বঙ্গবন্ধু পরিষদের মুক্তিযোদ্ধা এম.জি. আজম, আব্দুর রাজ্জাক, শহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার ইয়াছিন আলী মোল্লা (রাজশাহী), মোস্তাক আহম্মদ (চাঁপাই), এ.কে.এম. আব্দুল হান্নান সরকার ও ময়েজ উদ্দীন মুন্সী (নাটোর), মোকতার আলী বিশ্বাস (পাবনা), মোজাফ্ফর হোসেন ও আব্দুর রহিম (বগুড়া), এটিএম ফরহাদ হোসেন ও আক্তারুজ্জামান ফারুকী (গাইবান্ধা), আব্দুর রউফ (জয়পুরহাট), আইন উদ্দীন ও আব্দুল ওয়াহেদ মন্ডল (দিনাজপুর) এবং আব্দুল হামিদ বিশ্বাস (ঠাকুরগাঁও) প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের পর ব্যাংকের প্রয়াত কর্মকর্তা ও কর্মচারীদের রুহের মাগফেরাত কামনা এবং দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ