নাটোরে র‌্যাবের পৃথক অভিযানে তিন আসামি গ্রেফতার

আপডেট: অক্টোবর ৫, ২০২২, ১১:১৪ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরে পৃথক অভিযানে ধর্ষণ, যৌতুক মামলার পলাতক আসামি এবং দুই কেজি গাঁজাসহ তিনজন কে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৪ অক্টোবর) ঢাকা, কুষ্টিয়া সদর, এবং নাটোর জেলার গুরুদাসপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এরা হলো. ধর্ষণ মামলায় অভিযুক্ত নওগাঁ জেলার দুবলহাটি গ্রামের মৃত মান্নানের ছেলে ফরহাদ (৩৫), যৌতুকে সাজা পরোয়ানাভূক্ত জেলার বড়াইগ্রাম উপজেলার গাড়ফা গ্রামের আবু তাহের প্রামানিকের ছেলে ওমর ফারুক এবং মাদক মামলায় জলন্দা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে লিটন সরদার (২৫)।

র‌্যাব ৫ এর সূত্রে জানা যায়, সিপিসি-২, নাটোর ক্যাম্পের অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানি উপ-অধিনায়ক রফিকুল ইসলামের নেতৃত্বে গত (৪ অক্টোবর) পৃথক স্থানে ৩টি অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সিপিসি-২, র‌্যাব-১ এর সহায়তায় ডিএমপি ঢাকার তুরাগ থানাধীন চান্ডালভোগ জামে মসজিদের সামনে থেকে নওগাঁ সদর থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে এজাহার নামীয় পলাতক আসামি ফরহাদকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারকৃতকে ওই থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর সহায়তায় কুষ্টিয়া শহরে অভিযান পরিচালনা করে যৌতুক আইনের সাজা পরোয়ানাভূক্ত আসামি ওমর ফারুক কে গ্রেফতার করা হয় এবং পরে তাকে বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়।

এছাড়াও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন খামার পাথুরিয়া গ্রামে অভিযান পরিচালনা করে । এসময় ২ কেজি শুকনো গাঁজাসহ লিটন সরদার কে গ্রেফতার করা হয়। এসময় তার ব্যবহ্নিত মোবাইল ফোন এবং সিমকার্ড- জদ্ব করা হয়। পরে তার বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ