নাটোরে সংঘবদ্ধ চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার, চোরাই ট্রাক্টর উদ্ধার

আপডেট: আগস্ট ১২, ২০২২, ৬:০০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল সাড়ে তিনটায় নাটোরের বড়াইগ্রাম থানার বাগডোব গ্রামে অভিযান চালিয়ে চোরাই ট্রাক্টর উদ্ধার ও সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।

ধৃতরা হলো- নাটোরের গুরুদাসপুরের দেবউত্তর গ্রামের আবু জাহিলের পুত্র মতিউর রহমান (২৩), বিগোগুলিয়ার বছির উদ্দিন প্রামানিকের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), কৃষ্ণনগরের আতাহর আলীর ছেলে সাকিব হোসেন (২০), কুমারখালির ইসমাইলের ছেলে রাকিবুল ইসলাম (২৪), নাজিরপুরের সোরমান আলীর ছেলে সোলেমান আলী (২৬) ও নাজিরপুরের আব্দুর রহিমের ছেলে আরিফুল ইসলাম (২৫)।

এসময় তাদের নিকট হতে ৪ চাকা বিশিষ্ট সোনালিকা ট্রাক্টর-১টি উদ্ধারসহ, মোবাইল- ৫ টি ও সিমকার্ড-০৭ টি জব্দ করা হয়।
উল্লেখ্য যে, মো. সোহাগ হোসেন (৩০), পিতা- মৃত জমসেদ ফকির, সাং- সোলাকুড়া, থানা- সিংড়া, জেলা- নাটোর অভিযোগ করেন ১০/০৮/২০২১ তারিখ সন্ধ্যা অনুমান ৭টা ১১/০৮/২০২২ সকাল ৫.৩০ টার মধ্যে তার ক্রয়কৃত ০৪ চাকার সোনালিকা ট্রাক্টরটি নাটোর জেলার সিংড়া থানাধীন গলগলিয়া বাজারে জনৈক মোঃ রফিকুল ইসলাম এর দোকানঘরের দক্ষিণ দিকে রাখা ছিল।

উক্ত সময়ের মধ্যে অজ্ঞাতনামা কে/কারা ট্রাক্টরটি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন বাগডোব গ্রামস্থ এলাকায় সংঘবদ্ধ ট্রাক্টর চোরের কয়েকজন সক্রিয় সদস্য চোরাই ট্রাক্টরসহ অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা ককরে আসামীদের ট্রাক্টরসহ গ্রেফতার করা হয়।
ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে।