নাটোরে সড়কে প্রাণ গেল দুই ভাইসহ তিনজনের

আপডেট: মার্চ ১১, ২০২৪, ২:৫৭ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল-দুর্গাপুরে ট্রাকের ধাক্কায় ভ্যানে থাকা দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার (১১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে জেলার সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নে বামিহাল-দুর্গাপুর সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো, নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বনকুড়াইল গ্রামের হোসনে আরা বেগম (৪৫), একই গ্রামে মো. রাব্বি হোসেন (১৮ এবং তার আপন ভাই মো. ইমরান হোসেন (২২)। এ ঘটনায় ভ্যানচালককে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন মোফা স্থানীয়দের বরাত দিয়ে জানান, সোমবার দুপুর ১২টার দিকে অটোভ্যানটি বনকুড়াইল থেকে বামিহাল যাচ্ছিল। অটোভ্যানটি দুর্গাপুর আঞ্চলিক সড়কে ওঠার সময় দ্রুতগতির একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক নারীসহ তিনজন নিহত হন। ভ্যানচালককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

সিংড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, ট্রাকটি দ্রুতগতিতে চলার কারণে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়েছে। তবে চালকসহ ট্রাক জব্দ করা যায়নি। আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।#

এ বিভাগের অন্যান্য সংবাদ