নাটোরে সন্ত্রাসী হামলার শিকার এক সাংবাদিক

আপডেট: আগস্ট ১৩, ২০২২, ৯:৫৩ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


বাংলাদেশ কণ্ঠ পত্রিকার নাটোর প্রতিনিধি ইউনাইটেড প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাহাবুুবুর রহমান সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) বেলা ৩টার দিকে সদর উপজেলার বাকশোর আশ্রায়ন প্রকল্প এলাকায় তিনি এই হামলার শিকার হন। নাটোর স্বনির্ভর (ইউসিসি) এর নৈশ প্রহরী মোশারফ হোসেন তার ওপর চড়াও হয়ে মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হন। এসময় ঘটনাস্থলে উপস্থিত বাংলা টিভির নাটোর প্রতিনিধি মেহেদী বাবু তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মেদ সদর হাসপাতালে তাকে দেখতে যান এবং চিকিৎসার খোজ-খবর নেন।
আহত খন্দকার মাহাবুুবুর রহমান জানান, বেশ কিছুদিন আগে গাছকাটার বিষয় সে একটি রিপোর্ট করেছিলেন। ওই ঘটনার জেরে তার উপর চরাও হয়নৈশ প্রহরী মোশারফ হোসেন এবং এক পর্যায়ে হ্যান্ডেল দিয়ে তাকে মাথায় আঘাত করা হয় এতে তিনটা সেলাই দেয়া হয়েছে।

এব্যপারে প্রহরী মোশারফ হোসেন এর সাথে মোবাইলে ফোনে যোগাযোগ করা হলে তার ব্যবহ্নিত ফোন বন্ধ পাওয়া গেছে।
নাটোর সদর উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্ত এমদাদুল হক জানান, মোশারফ হোসেন নামে তাদের নৈশ প্রহরী রয়েছে। কিছু সমস্যার কারনে তিনিসহ দুজন নৈশ প্রহরীর বেতন বন্ধ রাখা ছিল। ঈদের আগের তাদের বেতন বোনাস পরিশোধ করা হয়েছে। আবারও তাদের নজরদারীতে রাখা হয়েছে আগামীতে আলোচসা সাপেক্ষে তাদের বিষয় সিদ্ধান্ত নেয়া হবে।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এঘটনা জানার পরেই তিনি সদর উপজেলার বাকশোর আশ্রায়ন প্রকল্প এলাকায় রয়েছেন । বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও বলেন তিনি।
তিনি আরও জানান, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।