নাটোরে সাত আ’লীগ নেতার নামে কাফনের কাপড়সহ রক্তমাখা চিঠি

আপডেট: জুন ১৮, ২০১৭, ১:০২ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের সাত নেতাকে মৃত্যুর হুমকি দিয়ে নাটোর প্রেসক্লাবে কাফনের কাপড়সহ রক্তমাখা চিঠি দেয়া হয়েছে। গতকাল শনিবার কোন এক সময় নাটোর প্রেসক্লাবের হলরুমের দরজার কাছে সাদা খামে নামবিহিন চিঠিটি সবার অগোচরে কে বা কারা ফেলে রেখে যায়। পরে দুপুর ২টার দিকে নাটোর প্রেসক্লাবের কেয়ার টেকার বিশ্বজিৎ দাস চিঠিটি দেখতে পেয়ে তা প্রেসক্লাব কর্তৃপক্ষের হাতে দেয়।
চিঠিতে অন্য যাদের নাম রয়েছে তারা হলেন- নাটোর জেলা পরিষদ সদস্য ও ছাত্রলীগের জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন, সাবেক সভাপতি আবদুল্লাহ আল সাকিব বাকী, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শাহিন, দিঘাপতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ, জেলা তাঁতীলীগের সভাপতি মশিউর রহমান ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ ও প্রেসক্লাব কর্তৃপক্ষ জানান, প্রেসক্লাবের কেয়ার টেকার বিশ্বজিৎ চিঠিটি দেখতে পেয়ে তা প্রেসক্লাব কর্তৃপক্ষের হাতে দেয়। পরে খামটি খুললে তার মধ্যে কাফনের কাপড়সহ চিঠিটি তারা দেখতে পান। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চিঠিটি সংগ্রহ করে। এ ব্যপারে নাটোর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
জানতে চাইলে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান জানান, তিনি সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী। তাই কেউ ভিতি প্রদর্শনের জন্য এ চিঠি দিয়ে থাকতে পারে। তবে তিনি এ ব্যাপারে ভীত নন।