নাটোরে সাড়ে আট লাখ টাকার ৬৫টি বাইসাইকেল পেলো গ্রাম পুলিশ

আপডেট: জানুয়ারি ৩১, ২০২১, ৯:১৪ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মরত গ্রাম পুলিশের যাতায়াত সুবিধার জন্যে সাড়ে আট লাখ টাকা ব্যয়ে ৬৫টি বাইসাইকেল প্রদান করা হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় জেলা প্রশাসন আয়োজনে নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সাইকেল হস্তান্তর করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। জেলা প্রশাসনের অর্থায়নে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।
এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ও দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস।
অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের সকল শ্রেণী-পেশার মানুষের ভাগ্য উন্নয়নের মধ্য দিয়ে করোনা সংক্রমণ পরিস্থিতিকে মোকাবেলা করে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন। গ্রাম পুলিশবৃন্দ তৃণমূল পর্যায়ে জনগণের কাছে সরকারের বার্তা এবং সুযোগ-সুবিধা পৌঁছে দিতে মেলবন্ধনের ভূমিকা পালন করেন। তাদের পেশাগত অবদানের কথা বিবেচনা করে সংসদে আমার প্রস্তাব গ্রহণ করে বর্তমান সরকার তাদের বেতন সাড়ে তিন হাজার টাকা থেকে সাত হাজার টাকায় বর্ধিত করেছে, বাড়িয়েছে অন্যান্য সুযোগ সুবিধা।

এ বিভাগের অন্যান্য সংবাদ