নাটোরে স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা

আপডেট: জুলাই ১১, ২০১৭, ১২:৪৬ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোর শহরতলীর বনবেলঘড়িয়া এলাকা থেকে মৌমিতা আক্তার মৌ নামে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার বনবেলঘড়িয়া বাইপাস এলাকার একডালা বাবুর পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মৌমিতা আক্তার মৌ একই এলাকার মোমিন উদ্দিনের মেয়ে ও বনবেলঘড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।
নাটোর সদর থানার উপপরিদর্শক মাসুদ হাসান ও এলাকাবাসী জানান, সোমবার বিকালে মৌমিতা বাড়িতে খাওয়া দাওয়া করে বনবেলঘড়িয়া বাইপাস এলাকার একডালা বাবুর পুকুরপাড় এলাকায় বড় বোনের বাড়িতে যাওয়ার জন্য বের হয়। সন্ধ্যার আগে স্থানীয় এক কৃষক কলাবাগানে কলা কাটতে গিয়ে পথে পাট খেতে কলার পাতা দিয়ে ঢেকে রাখা একটি মানুষের পা দেখতে পায়। এসময় তার আত্মচিৎকারে নিহত মৌ এর আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বিষয়টি পুলিশকে জানালে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ দায়ের করে নি নিহতের পরিবার।
এ ব্যাপারে নাটোর সদর হাসপাতালের মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মৌমিতাকে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। যৌন নিপীড়নের কোন ঘটনা থাকলে পরীক্ষা নিরীক্ষার পর জানা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ