নাটোরে স্কুল শিক্ষকের আত্মহত্যা

আপডেট: জুলাই ১৪, ২০১৭, ১২:৪৬ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরে নওশিন খন্দকার তমা ( ২৭) নামে এক স্কুল শিক্ষক আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে শহরতলীর বড়গাছা মহল্লায় নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন। নিহত তমা মল্লিকহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং বড়গাছা মহল্লার অ্যাড. খন্দকার মোশাররফ হোসেনের মেয়ে।
তমার পরিবার সূত্রে জানা গেছে, রাতে খাবার খেয়ে পরিবারের সবাই যে যার মতো নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। গতকাল সকালে বাড়ির অন্যান সদস্যরা ঘুম থেকে উঠলেও নওশিন খন্দকার তমা ওঠে নি। এসময় বাড়ির লোকজন অনেকবার ডাকাডাকির করার পর দরজা না খোলায় তাদের সন্দেহ হয়। পরে তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরিবারের সদস্যরা তখন দ্রুত তমাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তবত্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নাটোর সদর থানার উপপরিদর্শক সাদাত হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় থানায় কোন এজাহার দাখিল করে নি। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য নাটোর আধুনিত সদর হাসপাতালে প্রেরণ করেছে। যদি কেউ তাকে হত্যার পর ঝুলিয়ে রাখে বা অন্য কোন কারণে সে আত্মহত্যা করে থাকে তাহলে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ