নাটোরে স্কুল শিক্ষার্থীর ওড়না কেড়ে নিয়ে ভিডিও করায় দুই কলেজ ছাত্র কারাগারে

আপডেট: জুন ১, ২০২৩, ১১:১৭ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরে এক স্কুল শিক্ষার্থীর গলা থেকে ওড়না কেড়ে নিয়ে ভিডিও করায় আব্দল্লাহ ও সিয়াম হোসেন নামে দুই কলেজ ছাত্রকে কারাগারে প্রেরণ করেছে আদালত। তার আগে বুধবার (৩১ মে) রাতে শহরের আলাইপুর এলাকায় পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে বৃহস্প্রতিবার দুপুরে নাটোর কোর্টে হাজির করা হয়। পরে নাটোর সদর আমলী আদালতের বিচারক রওশন আলম আসামীদের জামিনা মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতারকৃত আব্দুল্লাহ শহরের হাফরাস্তা মহল্লার আলীম শেখের ছেলে ও এন এস কলেজের ২য় বর্ষের ছাত্র এবং সিয়াম হোসেন নিচাবাজার মহল্লার নুরুজ্জামান বাবুর ছেলে ও সদ্য এসএসসি পাস করা ছাত্র। তবে মোবাইলে ভিডিও ধারন করা অভিযুক্ত কিশোরকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, গত বুধবার সন্ধ্যার দিকে শহরের মীরপাড়া এলাকার ৯ম শ্রেণির এক ছাত্রী আলাইপুর ফৌজদারী পাড়া দিয়ে প্রাইভেট পড়ে বাড়ী ফিরছিল। পথে ফৌজদারী পাড়া পুকুর পাড় এলাকায় কয়েকজন কিশোর তার পথরোধ করে। এ সময় মেয়েটি পালানোর চেষ্টা করলে তারা মেয়েটির গায়ে থেকে ওড়না খুলে নেয় এবং মেয়েটির সাথে ধস্তাধস্তি করে। বখাটেরা সেই দৃশ্য মোবাইলে ধারণ করা হয়। এ সময় মেয়েটি চিৎকার দিয়ে পালিয়ে পাশের একটি বাড়ীতে আশ্রয় নেয়। স্থানীয়রা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে মেয়েটিকে উদ্ধার করে তার বাড়ীতে পৌঁছে দেয়। পরে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে বুধবার রাতেই ঘটনার মুল হোতা আব্দুল্লাহ ও সিয়ামকে গ্রেফতার করে পুলিশ।

এঘটনায় ওই শিক্ষার্থীর মা অঞ্জনা বাদী হয়ে নাটোর থানায় নামীয় আসামী দুজন এবং অপ্সাত নামা তিন-চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।