নাটোরে স্ত্রী’র গলা কাটা লাশ উদ্ধার, পলাতক স্বামী

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২, ২:৩৫ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি :


নাটোরের বড়াইগ্রামে বিউটি বেগম (৪৫) নামে এক স্ত্রী’র গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এরপর থেকে তার স্বামী আব্দুল বারেক (৪৯) পলাতক রয়েছে। উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর স্কুলপাড়া এলাকায় শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। আব্দুল বারেক পেশায় একজন অটোভ্যান চালক তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ৯৯৯-এর ফোনের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ গোপালপুর স্কুলপাড়ায় আব্দুল বারেকের বাড়ি যায়। সেখানে গিয়ে তার ঘরে ধারালো অস্ত্রদিয়ে গলাকাটা অবস্থায় স্ত্রী বিউটি বেগমের লাশ পাওয়া যায়। এসময় আব্দুল বারেককে বাড়িতে পাওয়া যায়নি।

তার ঘরের দরজা খোলা ছিল। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে স্বামী আব্দুল বারেক স্ত্রী বিউটি বেগমকে গলাকেটে হত্যা করেছেন। ঘটনার রহস্য উৎঘটন এবং ঘাতক স্বামীকে গ্রেফতারের জন্য কাজ শুরু করেছে পুলিশ বলেও জানান ওসি।