নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর এক সাথে মৃত্যু, একই কবরস্থানে দাফন

আপডেট: অক্টোবর ১৯, ২০২১, ১০:১৬ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোর শহরের পিটিআই বটতলা মোড়ে, পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ১১ টার দিকে নাটোর পৌর সভার কান্দিভিটুয়া এলাকায় নাটোর-রাজশাহী বাইপাস রোডে এ ঘটনা ঘটে। নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুনছুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন। এদের মধ্য তারেক হোসেন (২৪) শহরের কানাইখালি বিনিময় বাইক সেন্টার মোটরসাইকেল মেকার আর রাকিব সততা বস্ত্রালয়ের কর্মচারী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার (১৮ অক্টোবর) রাতে নাটোর শহরতলীর দিয়ারভিটা গ্রামের সোহরাবের পুত্র তারেক ও ও একই গ্রামের মোহাম্মদ নিঙ্গল এর পুত্র রাকিবুল মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। পথে বটতলা মোড় এলাকায় একটি দ্রুতগামী পিকআপের ধাক্কা লাগে এতে ঘটনাস্থলেই চালক তারেক রহমান নিহত হন। এসময় মোটরসাইকেলে আরোহী রাকিবুল ইসলামকে আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে মৃত্যুবরণ করে।

তারেক-রাকিবের ঘনিষ্ঠজন মোটরসাইকেল মেরামতকারী আবদুল গণি বলেন, তাঁরা ছিলেন মানিকজোড়। কাজ শেষে সব সময় তাঁদের একসঙ্গে দেখা যেত। কাজ শেষে প্রায়ই একসঙ্গে ঘুরতেন। একজন মোটরসাইকেল চালাতেন, অন্যজন পেছনে বসে থাকতেন। ছোটবেলা থেকে দুই বন্ধু একসঙ্গে বড় হয়েছেন। একই স্কুলে পড়ালেখা করেছেন। তবে পড়ালেখায় দুজনেই এগোতে পারেননি।

নাটোর ফায়ার সার্ভিসের কর্মী সুমন হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাঁরা শহরের তেবাড়িয়া রাজপুর মোড়ে যান। ওই মোড়ে পিকআপের ধাক্কায় একটি মোটরসাইকেল দুমড়েমুচড়ে পড়ে ছিল। পাশে পড়ে ছিল তারেকের লাশ। রাকিবকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেও মারা যায়। গতকাল মঙ্গলবার সকালে জানাজা শেষে দুই বন্ধুকে একই কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে। অপরদিকে পুলিশ পিকআপটিকে আটক করলেও এর চালককে আটক করতে পারেনি।