নাটোরে ২৯ জন মাদকসেবীকে আটক

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ৯:৩৮ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:


নাটোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে থেকে ২৯ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। বুধবার রাতে নাটোর সদর উপজেলার একডালা এবং গুরুদাসপুর থেকে তাদের মাদক সেবনের উপকরণ এবং ৫ গ্রাম গাজাসহ অটক করা হয়।
সাজাপ্রাপ্ত চার আসামিসহ মাদক মামলার সাত আসামিকে গ্রেফতার করেছে নাটোরের গুরুদাসপুর থানা পুলিশ। উপজেলার বিভিন্ন জায়গায় বুধবার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার তাদের নাটোর কারাগারে পাঠানো হয়। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ২০১৬ ও ২০১৮ সালের মাদক মামলায় উপজেলার বিন্যাবাড়ি এলাকার সাজাপ্রাপ্ত জাকির হোসেন, পথপাথুরিয়ার সেলিম, বৃচাপিলার মোক্তার হোসেন, নওপাড়ার রফিকুল ইসলাম এবং মাদকের নিয়মিত মামলায় পৌর সদরের চাঁচকৈড় তালুকদার পাড়ার রাজুবেগ, আজাদুল ইসলামসহ বেড়গঙ্গারামপুরের ওয়ায়েন্টভুক্ত আসামি মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়। এসব আসামী ইতিপূর্বেও মাদক মামলায় একাধিকবার কারাভোগ করেছে। মুলতঃ মাদকমুক্ত গুরুদাসপুর গড়ার লক্ষ্যেই পুলিশ এ অভিযান পরিচালনা করছে।
অপরদিকে র‌্যাব নাটোর সিপিসি ২- কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, সিপিসি -২ (নাটোর) রাজশাহী র‌্যাব-৫ এর একটি অপারেশন দল নাটোর সদর উপজেলার একডালা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে । অভিযানকালে দেশীয়মদসহ তাদের মাদক সেবনের উপকরণ এবং গাজাসহ ২২ জনকে অটক করা হয়। এরা হলো, শহরের মিঠু (৪৮) রওশান আলী (৬২), মোতালেব (৫৫), শরিফুল ইসলাম (৪৫), রিয়াজ (৩৫), হৃদয় (২২), বিপ্লব (২৫), আনোয়ার হোসেন (৪৮), আবু সাইদ (৬২), সামছের জোয়ার্দ্দার (৪৬), মামুন বিশ^াস (২৭), বাবু প্রমানিক(৩২), ইউসুফ (৫০), চান্দের মন্ডল (৪০), রাব্বানী মোল্লা (২৪), শরিফুল ইসলাম(৩৮), আজিজুল (২২), ইমতাজ (৪৮), বিপ্লব কুমার দাস (৩৮), শামীম (২০), নাহিদ (২৩), তোফাজ্জেল হোসেন (৫৬)। এরা সবাই নাটোরের বিভিন্ন এলাকার বাসিন্দা। ঘটনায় নাটোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।